১১ই আগস্ট, ২০২০ ইং, মঙ্গলবার

নারী দলের জন্য উপহার পাঠালেন রোনালদো

আপডেট: অক্টোবর ২৯, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

ক্রিশ্চিয়ানো রোনালদো উপহার পাঠিয়েছেন। সেটা পেল পর্তুগাল অনূর্ধ্ব ১৭ নারী ফুটবলাররা। আর সেই উপহার হল প্রত্যেকের জন্য বুট। বর্তমানে পর্তুগাল অনূর্ধ্ব ১৭ নারী দল ব্যস্ত সময় কাটাচ্ছে উয়েফা ইউরো অনূর্ধ্ব ১৭ নারী চ্যাম্পিয়নশিপে। সি গ্রুপে তারা তিন ম্যাচ শেষে সাত পয়েন্ট নিয়ে গ্রুপ রানারআপ হয়েছে। গোল ব্যবধানে পিছিয়ে থেকে হয়েছে রানারআপ।

তৃতীয় ম্যাচে তারা গতকাল মুখোমুখি হয়েছিল নেদারল্যান্ডের। এই ম্যাচে তারা ড্র করেছে ১-১ গোলে। তবে এই ম্যাচের আগেই রোনালদোর উপহার পৌছে যায় দলটির কাছে। টুর্নামেন্টে দারুণ খেলার কারণে প্রশংসিত হচ্ছে পর্তুগাল নারী দল। সেই প্রশংসার পরই উপহার পাঠান রোনালদো। উপহার হিসেবে পাঠান প্রত্যেকেকে এক জোড়া করে বুটি। যে ‘মারকিউরিয়াল ড্রিম স্পিড’ ব্র্যান্ডের বুট পরে নিজেই খেলেন রোনাল্ডো।

সাথে একটি প্রেরণামূলক চিঠিও পাঠান রোনালদো। সেখানে তিনি লিখেন, মারকিউরিয়াল ড্রিম স্পিড ব্র্যান্ডের বুট তোমাদের আমি পাঠালাম। এই আশায় যে, এই বুট পায়ে তোমরা হয়তো আমার মতো নিজেদের স্বপ্নকে বাস্তবে পরিণত করতে পারবে। এছাড়াও আরও বড় একটি বার্তা ছিল ওই চিঠিতে। রোনালদো তার স্বপ্নের পেছনে কিভাবে ছুটেছেন, কিভাবে কঠোর পরিশ্রম করেছেন, কিভাবে সফল হয়েছেন তা তুলে ধরেছেন। একই সাথে নারী দলটিকে নক আউট পর্বে যাওয়ার জন্য অভিনন্দন জানিয়ে খেলায় মনোনিবেশ করার জন্য বলেছেন। জয় ছিনিয়ে নেয়ার জন্যই বলেছেন দলটিকে।

  • ফেইসবুক শেয়ার করুন