৩রা জুলাই, ২০২০ ইং, শুক্রবার

লালমনিরহাটে শিয়ালের কামড়ে ১০ জন আহত

আপডেট: জুন ১৩, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

লালমনিরহাট সদর উপজেলায় শেয়ালের কামড়ে ১০ জন আহত হয়েছেন। তাদের মধ্যে ৫ জন নারী, ৩ জন পুরুষ ও ২ জন শিশু। বৃহস্পতিবার (১১ জুন) বিকেলে সদর উপজেলার মোগলহাট ইউনিয়নের ফুলগাছ ও বাঁশটারী গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টার দিকে শেয়ালটি বাঁশঝাড় থেকে বের হয়ে এ তান্ডব চালায়। সে সময় শেয়ালটি মারার জন্য স্থানীয়রা লাঠি নিয়ে ধাওয়া করলে শেয়ালটি ওই বাঁশঝাড়ে লুকিয়ে পড়ে। শেয়ালের কামড়ে আহতদের মধ্যে একজন বাঁশটারী গ্রামের মনিন্দ্র নাথের স্ত্রী ময়না রানী।

তিনি জানান, আমিসহ ৩ জন নারী বাঁশঝাড়টির একটু দুরে ঘাস তুলছিলাম। হঠাৎ শেয়ালটি বাঁশঝাড় থেকে বের হয়ে আমাদের পায়ে কামড় দিয়ে রাস্তার দিকে ছুঁটে চলে যায়। এ সময় রাস্তায় পথচারী দুই নারীর পায়েও কামড় দেয় শেয়ালটি।

স্থানীয় মোগলহাট ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য লিটন মিয়া জানান, আহতদের মধ্যে ৩ জনকে স্থানীয় ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে। বাকিরা লালমনিরহাট সদর হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। বাঁশঝাড় থেকে হঠাৎই বের হয়ে ছোটাছুটি করতে করতে সামনে যাদেরকে পেয়েছে তাদেরকেই কামড় দিয়েছে শেয়ালটি।

‌তি‌নি আরও জানান, শেয়ালটিকে বাঁশঝাড় থেকে ধরার চেষ্টা চলছে। লালমনিরহাট সদর হাসপাতালের আবাসিক মে‌ডিকেল অফিসার (আরএমও) ডা. মনজুর মোর্শেদ দোলন বলেন, শেয়ালের কামড়ে আহতরা প্রাথমিক চিকিৎসা নিলেও সবাইকে জলাতংকের টিকা নিতে হবে।

  • ফেইসবুক শেয়ার করুন